Home

Home

Follow Google News

Follow Now

Join Whatsapp

Join

Share The Content

Share

Telegram Channel
প্রথম পাতা চাকরির খবর ট্রেন্ডিং নিউজ রেজাল্ট সরকারি প্রকল্প স্কলারশিপ

এক চার্জে ২৩০ কিলোমিটার, গরিবদের জন্য সস্তার এই গাড়ি MG Comet EV

Advertisements
Advertisements

MG Comet EV: ভারতীয় বাজারে টাটা বিশাল পরিমাণে বিক্রি হয়েছিল। যেমন দাম কম তেমনি সাধারণ ফিচারস হলেও মানুষের মন কেড়েছিল টাটা ন্যানো। বর্তমানে নানান রকমের ইলেকট্রিক গাড়ি গুলি বেশ ভালো পরিমানে মার্কেট দখল করে নিচ্ছে। একের পর এক মডেল এবং উন্নত মানের ফিচার মন কাটছে যুবক থেকে বয়স্কদের। কাবেরী মধ্যে একটি গাড়ি হল MG Comet EV।

Advertisements

গাড়ি টি লঞ্চ হওয়ার শুরু থেকেই হইচই পড়ে গেছে মার্কেটে। গাড়িটিতে এত সুন্দর স্পেসিফিকেশন রয়েছে তার সাথে রয়েছে টেকনোলজি মোটর। MG Comet EV এক চার্জে ছুটবে 230 কিলোমিটার পর্যন্ত।

MG Comet EV Battery And Range

বর্তমানে MG Comet EV এই বৈদ্যুতিক গাড়িটিতে 17.3 কিলোওয়াট শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে। যা সম্পূর্ণ চার্জে ২৩০ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। যাতে গাড়িটি জলদি চার্জ হয়ে যায় তার জন্য 3.3 কিলোওয়াট চার্জার দেওয়া হয়েছে।

MG Comet EV Specification

জানা যাচ্ছে, কোম্পানি MG Motors তাদের Comet EV-তে অত্যাধুনিক ফিচার যুক্ত করেছে। এই গাড়িতে রয়েছে 10.25 ইঞ্চির ইনফোটেনমেন্ট সিস্টেম আর 10.25 ইঞ্চির ইন্সট্রুমেন্ট কনসোল দেওয়া হয়েছে। তাছাড়াও গাড়িটিতে রয়েছে, রিজার্ভ পার্কিং ক্যামেরা, এলইডি হেডলাইট, এলইডি টেইল লাইট এবং স্টিয়ারিংয়ে i-pod-এর মত অপশন পেয়ে যাবেন।

MG Comet EV price

ব্রিটিশ গাড়ি নির্মাতা কোম্পানি MG Comet তাঁরা তাঁদের MG Comet EV 3টি ভ্যারিয়েন্ট বের করেছে। এক্সিকিউটিভ, এক্সাইট, এক্সাইট এফসি। এক্সিকিউটিভ ভেরিযয়েন্টের এক্স শোরুম মূল্য 6.99 লক্ষ টাকা, এক্সাইড ভেরিয়েন্ট এক্স শোরুম মূল্য প্রায় 7.98 লাখ টাকা, এবং এক্সাইটেড এফসি ভেরিয়েন্টের এক্স শোরুম দাম জানা যাচ্ছে 4.44 লাখ টাকা।

About Author
Riya Saha
Riya Saha

আমি রিয়া সাহা। গত পাঁচ বছর ধরে বিনোদন, লাইফ স্টাইল ও অ্যাস্ট্রো-সহ নানা বিভাগে কন্টেন্ট রাইটিং কাজের সঙ্গে আমি যুক্ত। লেখালেখির পাশাপাশি পড়াশোনার শখ আমার বরাবরই রয়েছে। প্রবন্ধের পাশাপাশি যে কোনও জেনারেল নিউজ লেখাতেও পারদর্শী। পাঠকদের সামনে তাঁদের জন্য প্রয়োজনীয় ও গরুত্বপূর্ণ তথ্য তুলে ধরাই আমার কাজ।