Home

Home

Follow Google News

Follow Now

Join Whatsapp

Join

Share The Content

Share

Telegram Channel
প্রথম পাতা চাকরির খবর ট্রেন্ডিং নিউজ রেজাল্ট সরকারি প্রকল্প স্কলারশিপ

How to Save Jio recharge: রিচার্জের দাম বাড়াল জিও! আপনি কিভাবে কমে পাবেন? বিশেষ উপায় জানুন

Advertisements
Advertisements

How to Save Jio recharge: বর্তমানে দেশজুড়ে বাড়লো জিও রিচার্জ এর দাম জানা যাচ্ছে ৩রা জুলাই থেকে জিওর প্রিপেইড এবং পোস্টপেইড এই ২ রিচার্জের দাম বাড়াতে চলেছে মুকেশ আম্বানি।

Advertisements

মোবাইল থেকে কল করার জন্য এবার এক্সট্রা করে টাকা খসবে গ্রাহকদের। সম্প্রতি মুকেশ আম্বানি টেলিকম সংস্থা এর দাম বাড়িয়েছে। সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, প্রায় ৬০০ টাকা পর্যন্ত বেড়ে গেছে এই মোবাইলের রিচার্জ এর দাম । এবার একই সঙ্গে পোস্টপেইড সহ প্রিপেইড রিচার্জ এর দাম বাড়ালো জিও। আর তাই নিয়েই চলছে শোরগোল। এই দ্রব্যমূল্যের বাজারে রিচার্জের এতটার দাম বেড়ে যাবে কল্পনাও করতে পারিনি দেশবাসী ।

জিও রিচার্জ এর দাম বাড়লো

রিলায়েন্স জিওর নোটিশ অনুযায়ী তেশরা জুলাইয়ের পর থেকে পূর্বের কোন প্ল্যান আর কাজ করবে না অর্থাৎ আপনাকে বেশি টাকা দিয়েই রিচার্জ করতে হবে।

জিও’র কোন প্ল্যানে কত টাকা বাড়লো?

সামান্য কল করার জন্য দেশবাসী ১৫৫ টাকা প্রিপেড প্ল্যান বেছে নিতেন। কিন্তু সেই প্ল্যান আর থাকবে না সেটি বেড়ে হয়েছে ১৮৯ টাকা। এই প্লেনে ২৮ দিন আনলিমিটেড কল মিলবে এবং মোট 2GB ডেটা পাবেন গ্রাহকেরা। আর ২০৯ টাকার প্ল্যান বৃদ্ধি পেয়ে ২৪৯ টাকায় পরিবর্তন হয়েছে। এই প্ল্যানে দৈনিক 1 জিবি ডাটা সহ মিলবে আনলিমিটেড কল, 28 দিন পর্যন্ত বৈধ থাকবে।

বিস্তারিত জানতে অফিশিয়াল নোটিসটি দেখুন।

আপনি জিও রিচার্জ কিভাবে কমে পাবেন? (How to Save Jio recharge)

যেভাবে বৃদ্ধি পাচ্ছে মোবাইল রিচার্জের খরচ তাতে মাথায় হাত পড়ছে সাধারণ মানুষের। এবার আসা যাক মূল কথায়, যে আপনি কিভাবে কমে পাবেন জিও রিচার্জ? অনেকে আছেন ফোন পেয়ে, গুগল পে, অ্যামাজন পে (amazon pay) পেয়ে ব্যবহার করে থাকেন। ব্যাস, রিচার্জ করার আগে দেখে নিন কোন রিওয়ার্ড ক্র্যাচ কার্ড আছে কিনা। ওই রেকর্ড কার্ড ব্যবহার করে আপনি অনেক কমেই রিচার্জ করতে পারবেন। এর ফলে অনেকটাই কমে যাবে রিচার্জের দাম। অনেকেই এইভাবে রিচার্জ করছেন। কেউ কেউ আবার ১৮৯ টাকার প্ল্যান পেয়ে যাচ্ছেন ১০০ টাকায়, তাই দেরি না করে নিজের ওয়ালেট গুলি ভালো করে চেক করুন এবং তারপর রিচার্জ করুন

About Author
Riya Saha
Riya Saha

আমি রিয়া সাহা। গত পাঁচ বছর ধরে বিনোদন, লাইফ স্টাইল ও অ্যাস্ট্রো-সহ নানা বিভাগে কন্টেন্ট রাইটিং কাজের সঙ্গে আমি যুক্ত। লেখালেখির পাশাপাশি পড়াশোনার শখ আমার বরাবরই রয়েছে। প্রবন্ধের পাশাপাশি যে কোনও জেনারেল নিউজ লেখাতেও পারদর্শী। পাঠকদের সামনে তাঁদের জন্য প্রয়োজনীয় ও গরুত্বপূর্ণ তথ্য তুলে ধরাই আমার কাজ।